২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আদালতে হেলেনা জাহাঙ্গীর

আদালতে হেলেনা জাহাঙ্গীর -

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে তিন দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়েছে। তার বিরুদ্ধে করা আরো তিন মামলায় ২২ দিনের রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

মঙ্গলবার দুপুর ১টা ৫০ মিনিটে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করা হয়েছে। এরপর ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ফের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

এর আগে গাবতলী থেকে হেলেনা জাহাঙ্গীরের দুই ‘সহযোগীকে’ গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তারা হলেন হাজেরা খাতুন ও সানাউল্ল্যাহ নূরী।

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

এরও আগে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের হেলেনা জাহাঙ্গীরের বাসভবনে অভিযান শুরু করে র‌্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। পরের দিন শুক্রবার সন্ধ্যায় গুলশান থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয়।

হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ, ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি ও বিদেশী চাকু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। ওই দিন রাতে মিরপুরে হেলেনার জয়যাত্রা ফাউন্ডেশন এবং জয়যাত্রা আইপি টিভি ভবনেও অভিযান চলানো হয়।


আরো সংবাদ



premium cement