২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কিশোরের হাত-পায়ের রগ কেটে দিলো মাদক ব্যবসায়ীরা

- ছবি - নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় জীম (১৩) নামের এক কিশোরের হাত ও পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার গাজীরচট চারালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই কিশোর ধামরাইয়ের জালালের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সে একটি বাসের হেলপার হিসেবে কাজ করত।

অভিযুক্তরা হলো টিপু, টেক্কা মনির, রাব্বি, সুজন ও বাবু।

হাসপাতালের বেডে শুয়ে কিশোর জীম জানায়, কী কারণে আমাকে এই অবস্থা করল জানি না। তবে আমি যে বাসে হেলপারি করি ওই বাসের চালক লিটন ভাইয়ের সাথে ওদের আগেই ঝামেলা ছিল। আমরা রাতে গাড়ি গ্যারেজে রেখে হেঁটে গাজীরচটে বাসায় যাচ্ছিলাম। এসময় আনিস, টেক্কা মিনির, টিপু, সুজন সহ আরো কয়েকজন আমাদের উপর হামলা করে। এসময় লিটন ভাই দৌড়ে পালিয়ে যায়। আমাকে ধরে ফেলে এবং আমার হাত পায়ের রগ কেটে দেয়।
এসময় আমি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

বাসের চালক লিটন জানায়, বেশ কিছুদিন আগে তিনি ও আরো কয়েকজন মিলে টিপু, টেক্কা মনির, রাব্বিকে মাদক বিক্রি করতে বাধা দিয়েছিলো। ওই সূত্র ধরেই গতকাল রাত ৩টার দিকে বাস রেখে তিনি ও জীম বাসায় ফিরছিল। পথে রাম দাঁ, চাপাতিসহ দেশিয় অস্ত্র দিয়ে তাদের ধাওয়া করে টিপুবাহিনী। কিন্তু জিম দৌড়ে পালাতে গিয়ে পড়ে গেলে তার হাত ও পায়ের রগ কেটে দেয় তারা। এসময় স্থানীরা জীমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজের হাসপাতালে ভর্তি করে।

ঘটনায় তিনি বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল