২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে


মুন্সীগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর একমাত্র ছেলে শফিকুল ইসলাম চানুর বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর ছেলে শফিকুল ইসলাম চানুর সাথে একই ইউনিয়নের ভবানী পুর গ্রামের দেলোয়ার গোড়াপীর মেয়ে সিনথিয়া আক্তার মিমের সাথে সোমবার বিকেলে স্থানীয় একটি মসজিদে চার শতাধিক লোকের মাঝে খেজুর বিলির মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হয়। দুপুরে কনের বাড়িতে প্যান্ডেল করে তিন শতাধিক লোকের সমাগম করা হয়। রোববার সন্ধ্যা রাতে চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর নিজ বাড়ি ও কনের বাবা ভবানিপুর গ্রামের দেলোয়ার গোড়াপীর বাড়িতেও গান-বাজনা বাজিয়ে জণসমাগম ঘটিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। এতে করে ওই এলাকার লোকজনের মধ্য করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দেলোয়ার গোড়াপি বলেন, আমরা বেশি লোকের আয়োজন করিনি। ভাই বোনদের নিয়ে দুপুরে একটু খাবারের ব্যবস্থা করেছি। বিকেলে মসজিদে বিয়ে হবে।

জৈনসার ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু বলেন, আমার ছেলের বিয়ে না কাবিন করানো হবে। আসরের নামাজের পরে মসজিদে খেঁজুর দিয়ে বিয়ে পরানো হবে। আমরা কোনো জনসমাগম ও অনুষ্ঠান করছি না।

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, আমি খবর পেয়ে সাথে সাথেই ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা কমিশনার (ভূমি) সুবীদ কুমার দাসকে পাঠিয়েছি ব্যবস্থা নেয়ার জন্য।



আরো সংবাদ


সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সকল