২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর একমাত্র ছেলে শফিকুল ইসলাম চানুর বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর ছেলে শফিকুল ইসলাম চানুর সাথে একই ইউনিয়নের ভবানী পুর গ্রামের দেলোয়ার গোড়াপীর মেয়ে সিনথিয়া আক্তার মিমের সাথে সোমবার বিকেলে স্থানীয় একটি মসজিদে চার শতাধিক লোকের মাঝে খেজুর বিলির মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হয়। দুপুরে কনের বাড়িতে প্যান্ডেল করে তিন শতাধিক লোকের সমাগম করা হয়। রোববার সন্ধ্যা রাতে চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর নিজ বাড়ি ও কনের বাবা ভবানিপুর গ্রামের দেলোয়ার গোড়াপীর বাড়িতেও গান-বাজনা বাজিয়ে জণসমাগম ঘটিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। এতে করে ওই এলাকার লোকজনের মধ্য করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দেলোয়ার গোড়াপি বলেন, আমরা বেশি লোকের আয়োজন করিনি। ভাই বোনদের নিয়ে দুপুরে একটু খাবারের ব্যবস্থা করেছি। বিকেলে মসজিদে বিয়ে হবে।

জৈনসার ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু বলেন, আমার ছেলের বিয়ে না কাবিন করানো হবে। আসরের নামাজের পরে মসজিদে খেঁজুর দিয়ে বিয়ে পরানো হবে। আমরা কোনো জনসমাগম ও অনুষ্ঠান করছি না।

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, আমি খবর পেয়ে সাথে সাথেই ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা কমিশনার (ভূমি) সুবীদ কুমার দাসকে পাঠিয়েছি ব্যবস্থা নেয়ার জন্য।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল