২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২ - ছবি- নয়া দিগন্ত

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে মো: ফজলু শেখ (৪৩) ও রাজবাড়ী গোয়ালন্দের ক্যানেল ঘাট নুর মণ্ডলপাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে মো: জাহাঙ্গীর শেখ (৩৫)

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে এটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ফজলু শেখকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী ক্যানাল ঘাট এলাকার মডেল স্কুলের পাশ থেকে জাহাঙ্গীর শেখকে একটি এলজি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে
পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে আগ্নেয়াস্ত্রের ব্যবহারসহ চাঁদাবাজি, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত ছিল বলে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: সালাহউদ্দিন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবিত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল