১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২ - ছবি- নয়া দিগন্ত

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে মো: ফজলু শেখ (৪৩) ও রাজবাড়ী গোয়ালন্দের ক্যানেল ঘাট নুর মণ্ডলপাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে মো: জাহাঙ্গীর শেখ (৩৫)

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে এটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ফজলু শেখকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী ক্যানাল ঘাট এলাকার মডেল স্কুলের পাশ থেকে জাহাঙ্গীর শেখকে একটি এলজি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে
পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে আগ্নেয়াস্ত্রের ব্যবহারসহ চাঁদাবাজি, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত ছিল বলে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: সালাহউদ্দিন জানিয়েছেন।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)