২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২ - ছবি- নয়া দিগন্ত

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার মিলপাড়া এলাকার তোফাজ্জেল শেখের ছেলে মো: ফজলু শেখ (৪৩) ও রাজবাড়ী গোয়ালন্দের ক্যানেল ঘাট নুর মণ্ডলপাড়ার মৃত জনাব আলী শেখের ছেলে মো: জাহাঙ্গীর শেখ (৩৫)

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মহনপুর বাজার এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে এটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ফজলু শেখকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী ক্যানাল ঘাট এলাকার মডেল স্কুলের পাশ থেকে জাহাঙ্গীর শেখকে একটি এলজি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে
পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে আগ্নেয়াস্ত্রের ব্যবহারসহ চাঁদাবাজি, ডাকাতি, দস্যুতা ও খুনসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত ছিল বলে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: সালাহউদ্দিন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
যাত্রাবাড়ীতে পুত্রবধূকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় বৃদ্ধকে ছুরিকাঘাত হতাহতদের স্বজনের কান্না আজো থামেনি ফেসবুকে ঘনিষ্ঠতা গড়ে অপহরণ, ৫ লাখ টাকা দাবি খুলনা জেলা বিএনপির সদস্য সচিবসহ ৩০ নেতাকর্মীকে হাজতে প্রেরণ বিএনপিপন্থী ৭ আইনজীবী নেতার শুনানি ১২ জুন ১৯ সিনিয়র রাজনীতিবিদ ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের গ্র্যাজুয়েট মাতামুহুরি নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ যুবকের লাশ উদ্ধার কাপ্তাই হ্রদে মাছ শিকারে ৩ মাসের নিষেধাজ্ঞা এমপিরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না : ইসি আলমগীর টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না এক সময়ের কোটিপতি ফরিদপুরে গ্রেফতার অভিযানের প্রতিবাদ জামায়াতের

সকল