১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

স্বামীর জামিন করাতে টেকনাফ থেকে নারায়ণগঞ্জ এসে দু’দফা ধর্ষণের শিকার নারী

-

নারায়ণগঞ্জ কারাগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে কক্সবাজারের টেকনাফ থেকে নারায়ণগঞ্জে এসে দু’দফায় ধর্ষণের শিকার হয়েছে এক নারী (৪০)। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই নারী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় আসামি করা হয়েছে ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া জামালপুর জেলার ইসলামপুর থানার অমপুরের মো: লেবু মিয়ার ছেলে মো: ফিরোজ মিয়াকে (২৮)। তিনি কারাগার সংশ্লিষ্ট দালালি করেন বলে জানা গেছে। কারাগারের আটক স্বামীর কাছ থেকে ফোন নম্বর সংগ্রহ করে তিনি ওই নারীকে ডেকে আনেন। 

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছেন। স্বামীকে জামিনে মুক্ত করিয়ে দেয়ার কথা বলে ফিরোজ মিয়া ওই নারীকে ১৫ জুলাই নারায়ণগঞ্জ আসতে বলেন। ওই দিনই ওই নারী টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসেন। পরে ফিরোজ মিয়া তাকে ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে তিনি রাজি হন। স্বামীকে কারাগার থেকে মুক্ত করার কথা বলে ফিরোজ মিয়া ওই নারীর কাছ থেকে ৫৫ হাজার টাকা নেন।

পরে ২০ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফিরোজ মিয়া ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় বাধা দিলে তাকে হত্যার হুমকি দেন। পরে ২৬ জুলাই সকাল ১০টার দিকে স্বামীর সাথে দেখা করিয়ে দেয়ার কথা বলে ওই গৃহবধূকে অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার হুমকি দিয়ে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন। পরে রিকশায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবদুর রউফ জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)