২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্বামীর জামিন করাতে টেকনাফ থেকে নারায়ণগঞ্জ এসে দু’দফা ধর্ষণের শিকার নারী

-

নারায়ণগঞ্জ কারাগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে কক্সবাজারের টেকনাফ থেকে নারায়ণগঞ্জে এসে দু’দফায় ধর্ষণের শিকার হয়েছে এক নারী (৪০)। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই নারী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় আসামি করা হয়েছে ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া জামালপুর জেলার ইসলামপুর থানার অমপুরের মো: লেবু মিয়ার ছেলে মো: ফিরোজ মিয়াকে (২৮)। তিনি কারাগার সংশ্লিষ্ট দালালি করেন বলে জানা গেছে। কারাগারের আটক স্বামীর কাছ থেকে ফোন নম্বর সংগ্রহ করে তিনি ওই নারীকে ডেকে আনেন। 

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী মাদক মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছেন। স্বামীকে জামিনে মুক্ত করিয়ে দেয়ার কথা বলে ফিরোজ মিয়া ওই নারীকে ১৫ জুলাই নারায়ণগঞ্জ আসতে বলেন। ওই দিনই ওই নারী টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসেন। পরে ফিরোজ মিয়া তাকে ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে তিনি রাজি হন। স্বামীকে কারাগার থেকে মুক্ত করার কথা বলে ফিরোজ মিয়া ওই নারীর কাছ থেকে ৫৫ হাজার টাকা নেন।

পরে ২০ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফিরোজ মিয়া ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় বাধা দিলে তাকে হত্যার হুমকি দেন। পরে ২৬ জুলাই সকাল ১০টার দিকে স্বামীর সাথে দেখা করিয়ে দেয়ার কথা বলে ওই গৃহবধূকে অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার হুমকি দিয়ে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন। পরে রিকশায় করে শহরের চাষাড়া বাসস্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবদুর রউফ জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে। নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement