১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

গাজীপুরে নিখোঁজের এক সপ্তাহ পর বিল থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নিহতের আলমগীর হোসেন - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ঈদুল আজহার আগের রাতে মাছ ধরার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে এক যুবককে জিহ্বা কেটে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের এক সপ্তাহ পর মঙ্গলবার ওই যুবকের অর্ধগলিত লাশ স্থানীয় একটি বিল থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম, আলমগীর হোসেন (২১)। তিনি কিশোরগঞ্জের হোসেনপুর থানাধীন টেংরাপাড়া এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন ইছালী গ্রামের আফজালের বাসায় মা, ভাই ও বোনকে নিয়ে ভাড়া থাকেন আলমগীর। ঈদুল আজহার আগের রাত (২০ জুলাই) ৭টার দিকে মাছ ধরার কথা বলে আলমগীরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে আবিদুর রহমান। এরপর থেকেই নিখোঁজ হয় আলমগীর। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে মঙ্গলবার দুপুরে এক ব্যক্তি ইছালী পশ্চিমপাড়া এলাকায় ঘাস কাটতে গিয়ে আলমগীরের লাশ পানিতে ভাসতে দেখে। তার হাতে, ঘাড়ে ও পিঠে ক্ষত এবং জিহ্বা আংশিক কাটা রয়েছে। তাকে জিহ্বা কেটে ও কুপিয়ে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জিএমপি’র পূবাইল থানার এস আই মো: জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। লাশটি পঁচন ধরেছে এবং শরীরের বিভিন্নস্থানে বেশ কয়েকটি ক্ষত রয়েছে। এছাড়াও নিহতের মাথার পেছনে ও গলার নিচে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আবিদুর পলাতক রয়েছে। মাদক ব্যবসার বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)