২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিংগাইরে লকডাউন অমান্যকারী অটোচালকদের খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দিলেন ওসি

- ছবি : নয়া দিগন্ত

চলমান কঠোর লকডাউনে বিধি-নিষেধ না মানায় আটককৃত ২৫জন অটোচালককে মানবিক খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দিয়েছেন মানিকগঞ্জের সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সফিকুল ইসলাম মোল্ল্যা। তাদেরকে কোনো প্রকার জরিমানা কিংবা শাস্তি দেয়া হয়নি।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে থানা এলাকায় চাল, ডাল, আলু ও তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তাদের হাতে তুলে দেন ওসি।

গতকাল সোমবার চলমান লকডাউন অমান্য করায় উপজেলার বিভিন্ন সড়কে অটোচালকদের আটক করে থানা পুলিশ। পরে মানবিক দিক বিবেচনা করে তাদের ছেড়ে দেয়া হয়। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। আর পরিবার নিয়ে সুস্থ্য ও নিরাপদে থাকার জন্য তাদের মাস্ক বিতরণ করা হয়।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, জেলা পুলিশ সুপার মোহামম্মদ গোলাম আজাদ খান স্যারের নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা: রেজাউল হকের সার্বিক সহযোগিতায় অটোচালকদের পরিবারের কথা বিবেচনা করে খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি মধুখালিতে দুই ভাই হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি ১২ দলের ঝালকাঠিতে গ্রাম আদালত পরিদর্শনে ইইউ প্রতিনিধিদল

সকল