১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮

আহতদের কয়েকজন - ছবি : নয়া দিগন্ত

আড়াইহাজারে যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম বেদেন বাহিনীর হামলায় একই পরিবারের পাঁচজনসহ অন্তত আটজন আহত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাতেন নামের একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ওই গ্রামের বাতেন ও বাছেদ (গান্ধী) মিয়ার সাড়ে চার শতাংশ জমি মাপা হয়। মাপা শেষে দুপুরের দিকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জেরে এইক গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম বাদল ওরফে বেদনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাতেনের লোকজনেরওপর দা, ছোরা, টোঁসহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় একে একে নারী-পুরুষসহ আটজনকে আহত করে। একপর্যায়ে ধাওয়া খেয়ে গ্রামের সাবেক প্রধান শিক্ষক ওহিদুর রহমান বাচ্চুর বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা সেখানে গিয়েও হামলা চালায় এবং ভাংচুর করে। এতে আটজন আহত হয়।

আহতরা হলেন, বাতেন (৫৩), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন (৩৩), হোসাঈন (২৮), হাসান (২৪), স্বজন ফয়সাল (১১), বাবু (৩৫) ও হানিফাসজ (৩০) আটজন। এদের মধ্যে একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই সরকার দলীয় সমর্থক বলে জানা গেছে।

বাতেনের ভাতিজা রহিম আলী জানান, পূর্ব শক্রতার জেরে ওবায়দুল হক বাদলের লোকেরা আমাদের ওপর আতর্কিত হামলা চালায়। আমি এর বিচার চাই।

অভিযুক্ত ওবায়দুল হক বাদলের মুঠাফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’

সকল