২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮

আহতদের কয়েকজন - ছবি : নয়া দিগন্ত

আড়াইহাজারে যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম বেদেন বাহিনীর হামলায় একই পরিবারের পাঁচজনসহ অন্তত আটজন আহত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাতেন নামের একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ওই গ্রামের বাতেন ও বাছেদ (গান্ধী) মিয়ার সাড়ে চার শতাংশ জমি মাপা হয়। মাপা শেষে দুপুরের দিকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জেরে এইক গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম বাদল ওরফে বেদনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাতেনের লোকজনেরওপর দা, ছোরা, টোঁসহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় একে একে নারী-পুরুষসহ আটজনকে আহত করে। একপর্যায়ে ধাওয়া খেয়ে গ্রামের সাবেক প্রধান শিক্ষক ওহিদুর রহমান বাচ্চুর বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা সেখানে গিয়েও হামলা চালায় এবং ভাংচুর করে। এতে আটজন আহত হয়।

আহতরা হলেন, বাতেন (৫৩), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন (৩৩), হোসাঈন (২৮), হাসান (২৪), স্বজন ফয়সাল (১১), বাবু (৩৫) ও হানিফাসজ (৩০) আটজন। এদের মধ্যে একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই সরকার দলীয় সমর্থক বলে জানা গেছে।

বাতেনের ভাতিজা রহিম আলী জানান, পূর্ব শক্রতার জেরে ওবায়দুল হক বাদলের লোকেরা আমাদের ওপর আতর্কিত হামলা চালায়। আমি এর বিচার চাই।

অভিযুক্ত ওবায়দুল হক বাদলের মুঠাফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে কুষ্টিয়ার আড়ুয়াপাড়া এলাকায় নির্মাণাধীন মণ্ডপে প্রতীমা ভাঙচুর সুদানে অভ্যুত্থান প্রচেষ্টার নিন্দা জাতিসঙ্ঘ মহাসচিবের

সকল