২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় হেরোইনসহ নারী মাদক কারবারি আটক

আশুলিয়ায় হেরোইনসহ নারী মাদক কারবারি আটক -

ঢাকার আশুলিয়ায় হেরোইনসহ খাদিজা বেগম (৪০) নামের এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে ২৬৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়, যার মূল্য আনুমানিক ২৭ লাখ টাকা।

বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। এর আগে বুধবার আশুলিয়ার বাইপাইল এসএ পরিবহনের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক খাদিজা বেগম ঢাকা জেলার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব-৪ জানায়, আশুলিয়ার বাইপাইল এসএ পরিবহনের সামনে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে দাঁড়িয়ে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে নারী মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা ভ্যানেটি ব্যাগে তল্লাশি চালিয়ে ২৬৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারী দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে সাভার, আশুলিয়াসহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল বলে জানান।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল