২৪ জুলাই ২০২১
`

জাতীয় স্মৃতিসৌধের পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

-

সাভারের জাতীয় স্মৃতিসৌধের পুকুর থেকে অজ্ঞাত পরিচয় এক শিশুর (১০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ঈদুল আজহার দিন রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে শিশুটির নাম-পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে জাতীয় স্মৃতিসৌধের গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো: মিজানুর রহমান জানান, আজ আইনশৃঙ্খলা বাহিনীর একজন কর্মকর্তা পরিবার নিয়ে স্মৃতিসৌধে বেড়াতে আসেন। ঘুরতে এসে স্মৃতিসৌধের একটি পুকুরের পাশে গেলে শিশুর লাশ ভাসতে দেখে তাকে খবর দেয়া হয়। পরে পুলিশকে জানানো হলে ঘটনাস্থলে এসে নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়। শিশুটির পরিচয় জানতে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যকে বলা হয়েছে, তিনি খোঁজ নিয়ে দেখছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ গোপ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া শিশুটির পরিচয় জানতে চেষ্টা চলছে।



আরো সংবাদ


টোকিও অলিম্পিকে প্রথম স্বর্ণ চীনের টাইগারদের চোখ এখন ‘ফাইনালে’ দেশে তৈরি হচ্ছে ফেসবুক-হোয়াটসঅ্যাপের বিকল্প : প্রতিমন্ত্রী চীন থেকে ২৬ বা ২৭ জুলাই আসবে আরো ৩০ লাখ ডোজ টিকা বিয়ানীবাজারে ২ গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক আহত, দোকানপাট ভাংচুর সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে বেঁধে নির্যাতনের অভিযোগ ফ্রান্সের পার্লামেন্টে বিতর্কিত ‘বিচ্ছিন্নতাবাদ বিরোধী’ আইন পাস রোববার থেকে সীমিত আকারে চলবে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান তামাক নিয়ন্ত্রণ আইন : সংশোধনের চেয়ে বাস্তবায়ন জরুরি ২৮ কেজির ভোল মাছের দাম ৪ লাখ ৬২ হাজার ৭০০ টাকা করোনায় আরো ১৯৫ জনের মৃত্যু, শনাক্তের হার ৩২.৫৫

সকল