২৪ জুলাই ২০২১
`

সরকার করোনা পরিস্থিতির নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে : শামা ওবায়েদ

সরকার করোনা পরিস্থিতির নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে : শামা ওবায়েদ - নয়া দিগন্ত

বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, শুরু থেকেই কার্যকরী প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ না করায় সরকার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে। অথচ বিশ্বের বিভিন্ন দেশ তাদের নাগরিকদের ভ্যাকসিন দিয়ে মহামারীর প্রকোপ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। কিন্তু আমাদের দেশে সরকারের অবহেলায় সাধারণ মানুষ মৃত্যুর ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছে।

মঙ্গলবার বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া বাজারে করোনা হেল্প লাইন উদ্বোধন এবং ওষুধ ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ একথা বলেন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়েও বিপদাপন্ন মানুষের পাশে আছে। যত দিন পরিস্থিতির উন্নতি না হবে, তত দিন বিএনপির হেল্প লাইন চালু থাকবে৷ আমরা করোনা রোগীদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা করবো। এ সময় তিনি সমবেত সাধারণ নারী-পুরুষদের মাঝে ওষুধ ও মাস্ক বিতরণ করেন।

নগরকান্দা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যুবদলের ঢাকা মহানগর (দক্ষিণ) কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শরীফ, নগরকান্দা থানা বিএনপির সহ-সভাপতি আলিমুজ্জামান সেলু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গির হোসেন ও থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম জাজরিজ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান মাসুদ। এ সময় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ, নগরকান্দা পৌর যুবদলের আহ্বায়ক হেলালুজ্জামান, জেলা যুবদল নেতা আল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, নগরকান্দায় করোনা রোগীদের সাহায্যার্থে লস্করদিয়া গ্রামে কেএম ওবায়দুর রহমানের বাসভবনে এ হেল্প সেন্টার চালু করা হয়েছে। সেখানে সার্বক্ষণিকভাবে স্বেচ্ছাসেবক নিযুক্ত থাকবেন। ০১৭৪২৮২৮০৯ নম্বরে ফোন করে তাৎক্ষণিক সেবা মিলবে এখান থেকে।

অনুষ্ঠান শেষে শামা ওবায়েদ নগরকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহিনুজ্জামানের মা এবং স্বেচ্ছাসেবক দলের নেতা মশিউর রহমানের মায়ের করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় তাদের বাড়িতে যান পরিবারের প্রতি সমবেদনা জানাতে।



আরো সংবাদ


চট্টগ্রামে দায়িত্বরত পুলিশের শরীরে চালু থাকবে ক্যামেরা আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮ অস্ট্রেলিয়া সফর নিয়ে দুঃচিন্তা কমেছে টোকিও অলিম্পিকে প্রথম স্বর্ণ চীনের টাইগারদের চোখ এখন ‘ফাইনালে’ দেশে তৈরি হচ্ছে ফেসবুক-হোয়াটসঅ্যাপের বিকল্প : প্রতিমন্ত্রী চীন থেকে ২৬ বা ২৭ জুলাই আসবে আরো ৩০ লাখ ডোজ টিকা বিয়ানীবাজারে ২ গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক আহত, দোকানপাট ভাংচুর সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে বেঁধে নির্যাতনের অভিযোগ ফ্রান্সের পার্লামেন্টে বিতর্কিত ‘বিচ্ছিন্নতাবাদ বিরোধী’ আইন পাস রোববার থেকে সীমিত আকারে চলবে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান

সকল