২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে লকডাউন : কঠোর অবস্থানে প্রশাসন

-

নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে সরকারের ঘোষিত লকডাউন সফল করতে কঠোর অবস্থানে রয়েছে স্থানীয় প্রশাসন। লকডাউনের প্রথম দিন মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোর রাস্তা বন্ধ করে দেয়া হয়। বিশেষ করে মোগরাপাড়া চৌরাস্তা, কাঁচপুর ও মেঘনা নিউ টাউন এলাকায় বাঁশ দিয়ে রাস্তাঘাট বন্ধ করে দিয়েছে। মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে হাইওয়ে পুলিশ। কোনো ধরনের যাত্রীবাহী পরিবহন, প্রাইভেটকার কিংবা যানবাহনকে ছাড় দেয়া হচ্ছে না।

এ দিকে লকডাউনে সোনারগাঁওয়ে গুরুত্বপূর্ণ মোগড়াপাড়া চৌরাস্তা ও কাঁচপুরে বিভিন্ন মার্কেটগুলো বন্ধ করে দিয়েছে প্রশাসন। তবে মার্কেট বন্ধ থাকলেও কিছু দোকান খোলা রয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন অন্য দোকানিরা।

মঙ্গলবার সকাল থেকে মহাসড়কের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের কাঁচপুর, মোগড়াপাড়া চৌরাস্তা, মেঘনা ব্রিজ এলাকা নিউ টাউন, বন্দরের মদনপুর ও এশিয়ান হাইওয়ে এলাকার জামপুরের বস্তল এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এ ছাড়াও থানা পুলিশ, র‌্যাবও বিভিন্ন স্থানে লকডাউনে বাস্তবায়নে কাজ করছে।

সরেজমিনে দেখা যায়, মহাসড়কের তল্লাশি চৌকিগুলোতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। সকাল থেকে কোনো ধরনের যানবাহন (জরুরি সেবা ব্যতিত) নারায়ণগঞ্জ ও ঢাকায় প্রবেশ করতে দেয়া হয়নি।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, আমরা মহাসড়কে বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি স্থাপন করেছি। লকডাউন ভাঙার কোনো সুযোগ নেই।


আরো সংবাদ



premium cement