২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি : টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রের পদ স্থগিত

হাফিজুর রহমান স্বপন - ছবি নয়া দিগন্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র-১ হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে দ্বিতীয় দফা ব্যবস্থা নেয়া হলো। এবার তার প্যানেল মেয়রের পদটিও স্থগিত করে দিলো পৌর কর্তৃপক্ষ। এখন থেকে তার জায়গায় দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-২ তানভীর হাসান ফেরদৌস নোমান।

সোমবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। এর আগে গত ১৩ জুন হাফিজুর রহমান স্বপনকে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়। হাফিজুর রহমান পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

গত ৫ জুন হাফিজুর রহমান শহরের আকুর টাকুর এলাকায় একটি জমি পরিমাপকে কেন্দ্র ওই জমির মালিকের জামাতার সাথে মুঠোফোনে কথা বলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় তার ওই বক্তব্য।

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির কারণে গত ৯ জুন হাফিজুরের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এছাড়া মুঠোফোনে হুমকি দেয়ার ঘটনায় শহরের আকুর টাকুর এলাকার মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর প্যানেল মেয়র-১-এর দায়িত্ব পান হাফিজুর রহমান স্বপন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল