০৪ আগস্ট ২০২১
`

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি : টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রের পদ স্থগিত

হাফিজুর রহমান স্বপন - ছবি নয়া দিগন্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র-১ হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে দ্বিতীয় দফা ব্যবস্থা নেয়া হলো। এবার তার প্যানেল মেয়রের পদটিও স্থগিত করে দিলো পৌর কর্তৃপক্ষ। এখন থেকে তার জায়গায় দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-২ তানভীর হাসান ফেরদৌস নোমান।

সোমবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। এর আগে গত ১৩ জুন হাফিজুর রহমান স্বপনকে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়। হাফিজুর রহমান পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

গত ৫ জুন হাফিজুর রহমান শহরের আকুর টাকুর এলাকায় একটি জমি পরিমাপকে কেন্দ্র ওই জমির মালিকের জামাতার সাথে মুঠোফোনে কথা বলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় তার ওই বক্তব্য।

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির কারণে গত ৯ জুন হাফিজুরের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এছাড়া মুঠোফোনে হুমকি দেয়ার ঘটনায় শহরের আকুর টাকুর এলাকার মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর প্যানেল মেয়র-১-এর দায়িত্ব পান হাফিজুর রহমান স্বপন।



আরো সংবাদ