২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজবাড়ীর দক্ষিণ ভবানীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজবাড়ী সদর হাসপাতাল - ছবি নয়া দিগন্ত

রাজবাড়ী জেলা শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মো: ওলিউর রহমান (৬২) ও তার স্ত্রী ফাতেমা রহমানের (৫৫) মৃত্য হয়েছে।

শুক্রবার দুপুরে জেলা শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় তার নিজ ঘরে এ ঘটনাটি ঘটে।

মৃতের স্বজনরা জানান, শুক্রবার দুপুরে বৃষ্টি হচ্ছিল এ সময় ওলিউর রহমান তার ঘরে থাকা লোহার সিড়ি স্পর্শ করলে তিনি বিদ্যুতায়িত হন।

এ সময় স্বামীকে বাঁচাতে এলে স্ত্রী ফাতেমা রহমানও বিদ্যুতায়িত হন। স্থানীয়দের সহায়তায় দু’জনকে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত্য ঘোষণা করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল ও রাজবাড়ী সদর হাসপাতাল পরিদর্শন করেছেন। লাশ সুরতহাল প্রতিবেদন তৈরির পর আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল