২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুরে অপহৃত ৫ম শ্রেণীর ছাত্রী উদ্ধার, নরসুন্দর গ্রেফতার

-

গাজীপুরে থানায় অভিযোগের এক ঘণ্টার মধ্যেই অপহৃত ৫ম শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। এ ঘটনায় অভিযুক্ত নরসুন্দর চান মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন জিএমপির উপ কমিশনার (অপরাধ) মো: জাকির হাসান।

গ্রেফতার নাম চান মিয়া (৪৫) লালমনিরহাট সদর থানার সাতপট্টি দুলাপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

জিএমপির উপকমিশনার জাকির হাসান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ কাজী মার্কেট এলাকার ফারুক কাজীর বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে এলাকায় নরসুন্দরের (নাপিত) কাজ করতেন চান মিয়া। একই বাড়িতে পরিবারের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় রহিমুন্নেছা বালিকা মাদরাসায় পঞ্চম শ্রেণীতে পড়ে ১৩ বছরের ওই কিশোরী। তার বাবাও পেশায় নরসুন্দর। আর মা স্থানীয় একটি গার্মেন্টসের কর্মী। পরিচয়ের সূত্রধরে গত ৪ জুন বিকেলে ওই কিশোরীকে অপহরণ করে বাবার সাবেক সহকর্মী চান মিয়া। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে কিশোরীর সন্ধান না পেয়ে বুধবার রাতে কাশিমপুর থানায় অভিযোগ করে তার পরিবার।

থানায় অভিযোগের এক ঘণ্টার মধ্যেই রাত সাড়ে ৯টার দিকে এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশ ঢাকার সাভার থানাধীন এনায়েতপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী চান মিয়াকে গ্রেফতার করে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement