২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত -

ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় বাসের চাপায় অঞ্জাত পরিচয় এক মোটরসাইকেল আরোহী (৩০) নিহত হয়েছেন। বুধবার দুপুরে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডের ফুট ওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম-পরিচয়সহ বিস্তারিত জানাতে পারেনি পুলিশ। তবে তিনি কোনো বাইক রাইডার গ্রুপের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তার কাছে পাওয়া গাড়ির কাগজে নাম জাহিদুল ইসলাম এবং তিনি রাজধানীর হাজারিবাগের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, বেলা ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ডের ওভার ব্রিজের নিচে একটি বাস ওই মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-৫০-৮০৯) আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

সাভার হাইওয়ে থানার ওসি সাজ্জাদুল করিম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রথমিকভাবে ধরণা করা হচ্ছে তিনি কোনা টুরিস্ট বাইকার। তার নাম-পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। আমরা চেষ্টা করে যাচ্ছি বিস্তারিত তথ্য পেতে। এছাড়া পরিবহনটি শনাক্ত করার চেষ্টাও চলছে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল