৩০ জুলাই ২০২১
`

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকসহ নিহত ৩

গাজীপুর,সড়ক দুর্ঘটনা,গার্মেন্টস শ্রমিক,নিহত
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকসহ নিহত ৩ -

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন গার্মেন্টস শ্রমিক কোহীনুর আক্তার (৩২), তরিকুল ইসলাম (১৮) ও মেহেদী হাসান (১৯)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, বুধবার সকালে কারখানায় যাওয়ার পথে কোহীনুর আক্তার (৩২) স্থানীয় আমবাগ ব্রিজের কাছে পৌঁছালে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই কোহীনুর আক্তার মারা যান। তিনি ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রানাকান্দা গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী এবং আমবাগ এলাকায় বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

তিনি আরো জানান, তার নিহতের খবরে সহকর্মী অন্য পোশাক শ্রমিকেরা ওই ট্রাক ভাঙচুর করে এবং সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহতের লাশ উদ্ধার করে। ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অপরদিকে, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় তরিকুল ইসলাম ও মেহেদী হাসান মোটরসাইকেলযোগে কাপাসিয়া থেকে গাজীপুর যাচ্ছিলেন। কাপাসিয়া-রাজাবাড়ী সড়কের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকার এসিআই গেইটের সামনে পৌঁছালে কাপাসিয়াগামী ‘রাজদূত পথের সাথী পরিবহনের’ দ্রুত গতির একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তরিকুল ইসলাম (১৮) নিহত হন এবং হাসপাতালে নেয়ার পথে মেহেদী হাসান (১৯) মারা যান।

নিহত তরিকুল ইসলাম কাপাসিয়া উপজেলার কান্দানিয়া গ্রামের অলি উল্লাহর ছেলে এবং মেহেদী হাসান একই গ্রামের আব্দুল হকের ছেলে। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের সদ্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।



আরো সংবাদ