১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মুকসুদপুরে সেপটিক ট্যাংক থেকে চুরি হওয়া শিশুর লাশ উদ্ধার

নিহত মনিষা সরকারের লাশ - ছবি নয়া দিগন্ত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারি মধ্যপাড়ার জেলে পাড়ার প্রদীপ মালো সরকারের মেয়ে মনিষা সরকারের (২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পাশের বাড়ি তারাপদ মালোর সেপটিক ট্যাংকি থেকে মনিষা সরকারের লাশটি উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও কেচি উদ্ধার করেছে।

এর আগে রোববার রাতে স্ত্রী বিনা সরকার মেয়ে মনিষাকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা পাটকাটির বেড়া কেটে শিশু মনিষাকে চুরি করে। বিনা সরকার ঘুম থেকে জেগে মেয়ে পাশে নেই দেখে চিৎকার দেয়। এতে এলাকাবাসী এসে কোথাও শিশুটিকে পায় নি। পরে মঙ্গলবার সকালে ওই বাড়ির লোকজন সেপটিক ট্যাংকের পাশে একটি ছুরি ও কেচি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে সেপটিক ট্যাংকি থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, শিশু চুরি হওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এস আই মশিউর রহমান মঙ্গলবার বাদির বাড়ির পাশে তারাপদ মালোর সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও কেচি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

সকল