২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের বিক্ষোভ

কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের বিক্ষোভ - ছবি নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নবঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল পাঁচটার দিকে বোয়ালমারী থানা রোডে অবস্থিত দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মো: রাজিব খান সজিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মো: সুজন মোল্যা, মো: শান্ত, মো: লোকমান মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ত্যাগীদের বাইরে রেখে পকেট কমিটি করা হয়েছে। আমরা এ অবৈধ কমিটি মানি না।

অবিলম্বে বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জোর দাবি জানান তারা।

বক্তারা বলেন, দীর্ঘ ২৩ বছর পর নেতাকর্মীরা আশা করেছিলেন সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে। কিন্তু আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান জেলা কমিটিকে চাপ দিয়ে প্রেস রিলিজের মাধ্যমে কমিটি ঘোষণা করিয়েছেন। এই কমিটি অবৈধ।

সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে আবার দলীয় কার্যালয়ে ফিরে সমাবেশ করে।

প্রসঙ্গত, সবশেষ ১৯৯৮ সালে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সম্মেলন হয়। ২৩ বছর পর গত বৃহস্পতিবার উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল