২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিংগাইরে জরুরি ত্রাণসামগ্রী নষ্ট হওয়ার ঘটনায় ইউএনওকে শোকজ

সিংগাইরে জরুরি ত্রাণসামগ্রী নষ্ট হওয়ার ঘটনায় ইউএনওকে শোকজ - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তার হেফাজতে থাকা ৩৩৩-এর জরুরি ত্রাণসামগ্রী নষ্ট হওয়ার ঘটনায় ইউএনও রুনা লায়লাকে শোক দিয়েছেন জেলা প্রশাসক।

শনিবার দুপুরে জেলা প্রশাসক এস এম ফেরদৌস নয়া দিগন্তক এ তথ্য নিশ্চিত করে বলেন, ইউএনওসহ সংশ্লিষ্টদের আগামী রোববারের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। জবাবের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে সচিত্র সংবাদ প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। অনুসন্ধানে বেরিয়ে আসতে থাকে থলের বিড়াল।

শনিবার দুপুরে সরেজমিনে পৌর এলাকার সিংগাইর আবাসন প্রকল্পে গিয়ে কথা হয় একাধিক ত্রাণ প্রত্যাশীর সাথে।

সুরিয়া, জবেদা, রুপমা, রিতা আক্তার, আমেনা ও রিতা রানীসহ অনেকেই অভিযোগ করে বলেন, ত্রাণের জন্য ফোন দেয়ায় ইউএনও স্যার এসে আমাদের সাথে রাগারাগি করেছেন। এমনকি পুলিশ দিয়ে ধরিয়ে নেয়ার ভয়ও দেখান তিনি।

৩৩৩-এর ত্রাণ পাওয়া মমতা ও লাইলী বেগম বলেন, প্যাকেটে থাকা আলু-পেঁয়াজগুলো পচে গেছে। অন্যান্য পণ্য সামগ্রীগুলো দুর্গন্ধযুক্ত।

এ দিকে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদটিকে মিথ্যা অপপ্রচার ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণের অপব্যাখ্যা দিয়ে ‘উপজেলা প্রশাসন সিংগাইর’ নামের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেয়া হয়। যা সুধী মহলে বিতর্কের জন্ম দিয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল