২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিরাজদিখানে ভাতিজার গুলিতে চাচা নিহত

সিরাজদিখানে ভাতিজার গুলিতে চাচা নিহত - ছবি- নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাইকেল রোজারিও (৭৩) নামে এক আমেরিকান প্রবাসীকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতের আপন ভাতিজা আমেরিকান প্রবাসী গেনেট রোজারিও (৫০) এ হত্যা করেছেন বলে জানা গেছে।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জেলার এক মাত্র খ্রিস্টান পল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই অভিযুক্ত ভাতিজাকে একনলা বন্ধুক ও গুলিসহ গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুলপুর গ্রামের মাইকেল রোজারিও সাথে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিও জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিক মামলাও চলছে। যদিও চাচা-ভাতিজা উভয়ই স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। সম্পত্তি বিরোধ নিরসনে প্রায় দু’মাস আগে দু‘জনে বাংলাদেশে আসেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে গ্রাম্য সালিশ বৈঠক হয়। বৈঠকে দীর্ঘ দিনের জমিজমা বিরোধের অবসানও হয়। কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট তার চাচা মাইকেল রোজারিওকে গুলি করেন। আহত অবস্থায় মাকেল রোজারিওকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

ইউপি সদস্য নয়ন রোজারিও বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘ দিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানায় যে গেনেট কাকাকে গুলি করেছে।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো: কামরুজ্জামান জানান, জমিজমা নিয়ে বিরোধের জেড়েই হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। হত্যায় ব্যবহৃত একনলা বন্ধুক ও তিন রাউন্ড গলিসহ গেনেটকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিহত মাইকেল রোজারিও এবং গেনেট রোজারিও


আরো সংবাদ



premium cement