২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গর্ভপাতের অভিযোগ, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

গর্ভপাতের অভিযোগ, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন - ছবি- নয়া দিগন্ত

দু’বছরের প্রেম। বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্ক। প্রেমিকা গর্ভবতী। এরপর ভ্রুণ নষ্ট করতে চাপ। তাতেও রাজি হয়ে গর্ভপাত। এখন বিয়ে করতে অস্বীকার করছেন প্রেমিক। ফলে ঘটনা মোড় নিয়েছে অন্য দিকে।
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন প্রেমিকা। ঘটনাটি রাজবাড়ীর বালিয়াকান্দির। প্রেমিকা এবার এসএসসি পরীক্ষার্থী। কিন্তু বই-খাতা-কলম রেখে দু’দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনরত তিনি।

অনশনরত ওই ছাত্রী জানান, দু’বছর ধরে উপজেলার জামালপুর ইউনিয়নের খালকুলা গ্রামের জালাল শেখ ওরফে জালুর ছেলে মাহফুজ শেখের সাথে প্রেমের সম্পর্ক তার। এ সম্পর্কের জের ধরে বিয়ের আশ্বাসে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এতে তিনি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি প্রেমিক মাহফুজকে জানানো হয়। মাহফুজ তাকে গর্ভের ভ্রুণ নষ্ট করতে বলেন। পরে বিয়ে করবে বলে আশ্বাস দেন। তার কথামতো ও তার দেয়া ওষুধ খেলে পেটের সন্তান নষ্ট করা হয়। তারপর সমস্যা দেখা দিলে বিষয়টি পরিবারকে জানানো হয়। অসুস্থ অবস্থায় মধুখালীর একটি ক্লিনিকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করে দেখা যায়, ভেতরে ভ্রুণটি পচে রয়েছে। সেখান থেকে ফরিদপুর পাঠানো হয়।

ওই ছাত্রী বলেন, ‘পরে অপারেশনের মাধ্যমে কোনো মতে জীবনে রক্ষা পাই।’ তিনি আরো বলেন, বাড়ি ফিরে তাকে বিয়ের কথা বললে বিয়ে করতে অস্বীকার করেন মাহফুজ। বাধ্য হয়েই আমি বৃহস্পতিবার বিয়ের দাবিতে মাহফুজের বাড়িতে এসেছি। আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা ও ভয়ভীতি দেখানো হচ্ছে। কিন্তু মাহফুজ আমাকে বিয়ে না করা পর্যন্ত এ বাড়িতে থাকবো।

মাহফুজের বাবা জালাল শেখ ওরফে জালু বলেন, ‘আমি পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছি। এখন আর কী বলবেন?’


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল