২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিংগাইরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত

নিহত আরিফ - ছবি নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইর-সিরাজপুর সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলামের (২৭) নামে এ যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী রুমা আক্তার (২২)।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চান্দহর ইউনিয়নের মূলবর্গ (বৈন্যা) মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল উপজেলার ধল্লা ইউনিয়নের আঠালিয়া গ্রামের রিয়াজুলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, তারা স্বামী-স্ত্রী দু’জন মিলে মোটরসাইকেলযোগে ঘুরতে বের হয়েছিলেন। সিরাজপুর-পাড়াগ্রাম ব্রিজে যাওয়ার পথে মূলবর্গ মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলচালক আরিফুল ঘটনাস্থলেই নিহত হন। আহত স্ত্রীকে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: খালিদ মুনসুর বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল