১৩ জুন ২০২১
`

গাজীপুরে শ্বশুর-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা

গাজীপুরে শ্বশুর-শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা - প্রতীকী ছবি

গাজীপুরে শ্বশুর-শাশুড়ির নির্যাতনে এক গৃহবধূ আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তার শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর নাম সাথী আক্তার (৩২)। তিনি কালিয়াকৈর উপজেলার জালশুকা গ্রামের সুলতান উদ্দিনের মেয়ে। এ দিকে সাথীর মৃত্যুর খবর শুনে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে শ্বশুর বাড়ির লোকজন।

গৃহবধূর বাবা সুলতান উদ্দিন জানান, ‘প্রায় ১৫ বছর আগে একই গ্রামের মুকদমের ছেলে নাহিদ হোসেনের সাথে সুলতানের মেয়ে সাথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার শ্বশুর-শাশুড়ি আমার মেয়েকে বিভিন্ন বিষয় নিয়ে নির্যাতন করতো। নির্যাতনের বিষয়ে সাথী প্রায়ই আমাকে জানোতো। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বশুর বাড়ির লোকদের নির্যাতনের জেরে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করে। সাথী গলায় ফাঁস দিয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বশুর বাড়ি থেকে আমাকে জানানো হয়। স্থানীয়রা ঘটনা শুনে তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাথীকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি আমার মেয়ের লাশ হাসপাতালে পড়ে আছে।’

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন রায় জানান, কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা তার প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের বাবা সুলতান উদ্দিন বৃহস্পতিবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন।



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল