২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার - ছবি সংগৃহীত

ঈদ উপলক্ষে গ্রামের বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মিরা আরফিন (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তিনি কুষ্টিয়া জেলার খুকশা থানার মালিশিয়া গ্রামের ইজ্জত আলীর মেয়ে। মিরা আফরিন ঢাকার মিরপুরে এলাকায় থেকে কম্বাইন্ড স্কুলে শিক্ষকতা করতেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সাথে থাকা চিকিৎসক ছোট ভাই ডা: নিশাত আলমগীর।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে বোন মিরা আফরিনকে নিয়ে ছোট ভাই ডা: নিশাত আলমগীর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার ব্রিজ পার হয়ে মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে পেছন থেকে সিটি করপোরেশনের একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা স্কুলশিক্ষিকা মিরা আফরিন রাস্তায় পড়ে গিয়ে
অন্য একটি গাড়ির নিচে চাপা পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজ্জাদ করিম খান মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, স্কুলশিক্ষিকার লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল