১৩ জুন ২০২১
`

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার - ছবি সংগৃহীত

ঈদ উপলক্ষে গ্রামের বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মিরা আরফিন (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তিনি কুষ্টিয়া জেলার খুকশা থানার মালিশিয়া গ্রামের ইজ্জত আলীর মেয়ে। মিরা আফরিন ঢাকার মিরপুরে এলাকায় থেকে কম্বাইন্ড স্কুলে শিক্ষকতা করতেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সাথে থাকা চিকিৎসক ছোট ভাই ডা: নিশাত আলমগীর।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে বোন মিরা আফরিনকে নিয়ে ছোট ভাই ডা: নিশাত আলমগীর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার ব্রিজ পার হয়ে মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে পেছন থেকে সিটি করপোরেশনের একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা স্কুলশিক্ষিকা মিরা আফরিন রাস্তায় পড়ে গিয়ে
অন্য একটি গাড়ির নিচে চাপা পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজ্জাদ করিম খান মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, স্কুলশিক্ষিকার লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা

সকল