১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার

ঈদযাত্রায় প্রাণ গেলো স্কুলশিক্ষিকার - ছবি সংগৃহীত

ঈদ উপলক্ষে গ্রামের বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় মিরা আরফিন (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তিনি কুষ্টিয়া জেলার খুকশা থানার মালিশিয়া গ্রামের ইজ্জত আলীর মেয়ে। মিরা আফরিন ঢাকার মিরপুরে এলাকায় থেকে কম্বাইন্ড স্কুলে শিক্ষকতা করতেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সাথে থাকা চিকিৎসক ছোট ভাই ডা: নিশাত আলমগীর।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে বোন মিরা আফরিনকে নিয়ে ছোট ভাই ডা: নিশাত আলমগীর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার ব্রিজ পার হয়ে মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে পেছন থেকে সিটি করপোরেশনের একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা স্কুলশিক্ষিকা মিরা আফরিন রাস্তায় পড়ে গিয়ে
অন্য একটি গাড়ির নিচে চাপা পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজ্জাদ করিম খান মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, স্কুলশিক্ষিকার লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল