১৩ জুন ২০২১
`

বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী

বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী - ছবি : নয়া দিগন্ত

বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে ট্রাকে করে ১০ জন যাত্রী। সকলের চোখে পানি। জিজ্ঞেস করতে কেঁদে ফেলেছেন এক নারী। বললেন, বাবা মারা গেছে। বাবার লাশ দেখা, জানাজা ও দাফন কাফন করার জন্য যেতে হবে। পুলিশ ও বিজিবি আটকিয়ে দিয়েছে আমাদের গাড়ি। কিভাবে আমরা যাব? চাঁদপুর থেকে মাওয়া ঘাটে এসেছেন তারা। বাবার লাশ দেখতে পারবেন কিনা তাও অনিশ্চিত হয়ে গেছে তাদের। কিভাবে মাওয়া শিমুলিয়া ঘাট পার হবেন তা তাদের জানা নেই। সোমবার সকাল সাড়ে ৬টার সময় এমন দৃশ্য দেখা যায় ইলিশা হোটেলের সামনে। সেখানে বিজিবি ও পুলিশের কড়া পাহারায় আটকে গেছে তাদের মিনি ট্রাক।

এমন হাজারো যাত্রী বিভিন্ন কারণে অকারণে বাড়ির পথে রওনা হয়েছে। প্রিয়মত স্বজনের মৃত্যুর মতো মানবিক বিষয়ও এতে রয়েছে। কিন্তু ফেরি চলাচল বন্ধ ঘোষণা করায় তারা এখন অনিশ্চয়তায় পড়ে গেছে ফেরি ঘাটে এসে। তারা জানাচ্ছেন, ফেরি বন্ধ থাকলে তারাও সারা দিন বসে থাকবেন ঘাটে। যখন ফেরি ছাড়বে তখনই তারা পার হয়ে গন্তব্যে রওনা দিবেন।
গত কয়েক দিন ধরে এমন দৃশ্য মাওয়া ঘাটে প্রতিনিয়ত ঘটেই চলছে।



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল