১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সিংগাইরে ট্রাকচাপায় আহত ইমামের মৃত্যু

ট্রাকচাপায় আহত ইমামের মৃত্যু - ফাইল ছবি

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ইটভর্তি ট্রাকচাপায় আহত রুহুল আমীন ওরফে মতিনের (৫২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

মৃত মতিন উপজেলার জামির্ত্তা ইউনিয়নের সুদক্ষিরা মোল্লা বাড়ি মসজিদে ইমামতি করতেন। তার বাবার বাড়ি পটুয়াখালী জেলায়। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা গ্রামে বাড়ি করে স্বপরিবারে বসবাস করতেন।

জানা যায়, বৃহস্পতিবার তার কর্মস্থল সুদক্ষিরা মসজিদ থেকে ফজরের নামাজ শেষে সাইকেলে বাড়ি ফিরছিলেন। ওই সড়কের বাস্তায় পৌঁছালে ভোর সাড়ে ৫টার দিকে ইটভর্তি ঢাকা গামী একটি ট্রাক পেছন থেকে তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর

সকল