২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজবাড়ীতে মোবাইল কোর্টের যৌথ অভিযানে জরিমানা আদায়

মোবাইল কোর্টের যৌথ অভিযান - ছবি সংগৃহীত

রাজবাড়ীতে বিভিন্ন ফল ও গ্যাসের দোকানে মোবাইল কোর্টের যৌথ অভিযানে জরিমানা আদায় করা হয়েছে।

বুধাবার মো: আসাদুজ্জামান সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শরীফুল ইসলাম (এডি) ভোক্তা, যৌথ অভিযানে রাজবাড়ী শহরে ফল ও গ্যাসের দোকানগুলোয় অভিযান পরিচালনা করেছেন। এ সময় তাদের অধিক মুনাফা না করে তরমুজের পাইকারি ও খুচরা বিক্রয়ে সাশ্রয়ী রাখার নির্দেশ দেয়া হয়।

এ সময় সরকার কর্তৃক ১২ কেজি গ্যাসের ধার্যকৃত মূল্য ৯০৬ টাকার চেয়ে বেশি রাখায় মো: আসাদুজ্জামানের তিনটি প্রতিষ্ঠানকে চার হাজার টাকা, স্বাস্থ্য বিধি না মানায় একটি প্রতিষ্ঠান থেকে ১০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শরীফুল পাঁচটি গ্যাস বিক্রয় প্রতিষ্ঠানকে মোট চার হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। অভিযান চলাকালে কিছু মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রসিকিউটর সূর্য্য কুমার প্রামানিক রাজবাড়ী জেলা স্যানিটারী ইন্সপেক্টর সিভিল সার্জন অফিস। পেসকার মো: শফিকুল ইসলাম রানা ও সবুজ হোসেন। জনস্বার্থে এ অভিযান অবিরাম চলবে বলে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল