২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুর সিটির ৩৭ নম্বর ওয়ার্ডে ৩৮২ সিসি ক্যামেরা স্থাপন

গাজীপুর সিটির ৩৭ নম্বর ওয়ার্ডে ৩৮২ সিসি ক্যামেরা স্থাপন - ছবি- সংগৃহীত

অপরাধ দমনে গাজীপুর সিটি করপোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ৩৮২টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে গাছা থানার কুনিয়া পাছর তালেব মার্কেট মোড়ে এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ-জিএমপি দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশার (ডিসি) মোহাম্মদ ইলতুৎ মিশ।

উদ্বোধনী অনুষ্ঠানে একযোগে ৩৮২টি ক্যামেরার সংযোগ চালু করা হয়। তালেব মার্কেট মোড়ে গত ১২ এপ্রিল কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র শাকিল নিহত ও তার সহপাঠী ফাহিম গুরুতর আহত হলে এলাকাটিকে সিসি ক্যামেরার আওতায় আনার এ উদ্যোগ নেয়া হয়।

মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল অপরাধবিরোধী সমাবেশ ও ডিজিটাল সার্ভিলেন্সের (সিসি ক্যামেরা) উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জিএমপি দক্ষিণের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো: হাসিবুল আলম, জিএমপি গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো: আহসানুল হক ও গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন।

গাজীপুর সিটি করপোরেশনের ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: সাইফুল ইসলাম দুলালের সভাপতিত্বে ও গাছা থানার এসআই মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা শরিফ মাস্টার, মো: শহীদুল্লাহ, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন তন্ময়, মিজানুর রহমান ও শহীদ্জ্জুামান সুমন প্রমুখ।


আরো সংবাদ



premium cement