২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাথরুমে উঁকি দেয়ার অভিযোগে যুবককে জুতা পেটা

বাথরুমে উঁকি দেয়ার অভিযোগে যুবককে জুতা পেটা - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বাথরুমে উঁকি দেয়ার অভিযোগে গ্রাম্য সালিশে জুতা পেটার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী ও সালিশে প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল পাইককান্দি পাড়া গ্রামের নিমাই চন্দ্র বিশ্বাসের ছেলে নিশিত বিশ্বাস (২০) গত সোমবার রাতে পাশের বাড়ির একটি বাথরুমে এক গৃহবধূ অবস্থান করার সময় উঁকি দেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে রবীন্দ্রনাথের বাড়িতে গ্রাম্য সালিশের আয়োজন করা হয়। ওই সালিশে নিশিত বিশ্বাসকে অভিযুক্ত করে সালিশে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য অভিমান্য মন্ডল ও গ্রাম পুলিশ সদস্য হিটলার ১৪ জোড়া জুতা পেটা করেন।

এ বিষয়ে অভিযুক্ত নিশিত বিশ্বাস বলেন, আমি প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই বাথরুমে যেতে গেলে ভেতর থেকে আটকানো থাকায় চলে আসি। বিষয়টি নিয়ে আমাকে অভিযুক্ত করে সালিশে ১৪ জোড়া জুতা পেটা করে। আমি ইচ্ছা করে বাথরুমে যায়নি। আমাকে অন্যায়ভাবে জুতা পেটা করা হয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য অভিমান্য মন্ডলের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল