০৮ মে ২০২১
`

ফতুল্লায় টাকা নিয়ে পলানোর সময় চোর আটক

ফতুল্লায় টাকা নিয়ে পলানোর সময় চোর আটক - ছবি : নয়া দিগন্ত

পরনে কোর্টপ্যান্ট, দেখতে বড় কোনো অফিসার অথবা ওষুধ কোম্পানির মার্কেটিং অফিসার কিংবা এরিয়া ম্যানেজারের মতো মনে হয়। এমন বেশ ধারণ করে অভিনব কৌশলে অটোরিকশার যাত্রীর ব্যাগ কেটে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা নিয়ে পালিয়ে যাওয়ার পথে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করা হলো মনির শেখকে (৩৫)।

বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার রামারবাগস্থ নতুন স্টেডিয়ামের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কে ঘটনাটি ঘটে। আটককৃত মনির শেখ বাগেরহাট জেলার সুন্দরগনা থানার মোসলেম শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকার আব্দুল্লাহর ছেলে ওসমান গণি উজ্জল (২০) শিবু মার্কেটস্থ ইউসিবি ব্যাংক থেকে এক লাখ ৪৮ হাজার পাঁচ শ’ টাকা উত্তোলন করে অটোরিকশায় করে সাইনবোর্ড যাওয়ার পথে অটোরিকশায় বসা যাত্রীবেশী চোর মনির শেখ ব্যাগ কেটে উত্তোলনকৃত টাকা নিয়ে স্টেডিয়াম গেইটে গিয়ে নেমে পড়ে। বিষয়টি টের পেয়ে টাকা বহনকারী উজ্জল অটোরিকশা থেকে নেমে দৌড়ে গিয়ে মনির শেখকে হাতেনাতে ধরে ফেলে। পরে জনতা তাকে উত্তম-মধ্যম দেয়।

এ বিষয়ে উজ্জল জানান, মিজমিজি দক্ষিণ পাড়াস্থ ইপিক ফুটওয়্যারে কর্মরত রয়েছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে শিবু মার্কেট ইউসিবি ব্যাংক থেকে এক লাখ ৪৮ হাজার পাঁচ শ’ ৪০ টাকা উত্তোলন করে। সাইনোর্ড যাওয়ার উদ্দেশে শিবু মার্কেট থেকে অটোরিকশায় উঠেন। অটোরিকশাটি স্টেডিয়াম গেটের সামনে গেলে যাত্রীবেশী মনির শেখ সেখানে নেমে পড়েন। নামার সময় আটককৃত মনির শেখ রাস্তায় পড়ে যাওয়ার ভান করে তার ওপর পড়ে যান। পরে মনির শেখ উঠে দাঁড়িয়ে রাস্তা পার হয়ে রিকশায় চড়ে বসেন। এ সময়ের মধ্যে তিনি ব্যাগ কেটে ব্যাগে থাকা ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা নিয়ে নেয়। বিষয়টি টের পেয়ে তিনি দৌড়ে গিয়ে রিকশা থেকে নামিয়ে চিৎকার করলে পাশে থাকা ডিএমপির এক পুলিশ কর্মকর্তা এগিয়ে এসে তাকে আটক করে ফতুল্লা থানা পুলিশকে খবর দেয়। এ সময় আটককৃত মনির শেখ টাকাগুলো রাস্তায় ফেলে দৌড়ে পালিয়ে যাওয়া চেষ্টা করেন। পরে তাকে আটক করে গণধোলাই দেয় সাধারণ মানুষ। এ সময় তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল