২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সখীপুরে ছোটভাইদের হামলায় ভাই-ভাবী-ভাতিজি আহত

-

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে ছোট ভাইদের হামলায় বড়ভাই, ভাবী ও দুই ভাতিজিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টায় উপজেলার হাতিবান্ধা মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে আহত আবদুল হাকিমের মেয়ে মাজেদা আক্তার তিন চাচাসহ ৫জনকে আসামি করে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেন।

জানা যায়, উপজেলার হাতিবান্ধা মধ্যপাড়া গ্রামের মৃত মুন্সি আবদুল রশিদের ছেলে আবদুল হাকিম (৫০) ও তার সহদোর তিনভাই মুফতি আবদুল মালেক (৪৮), আবদুল আজিজ (৪৬), মাওলানা আবদুল আলিম(৪৫)এর সাথে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে আবদুল হাকিমের বাড়ির গেইট ভেঙে ছোট ভাই তিনভাই মালেক, আজিজ ও আলিম দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালান।

এতে বড় ভাই আবদুল হাকিম (৫০), তার স্ত্রী মালেকা বেগম (৪০), দুই মেয়ে মাহমুদা আক্তার (২৩)এবং মাজেদা আক্তার (২০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করেন। আহত মালেকা বেগমের মাথায় ১৬টি সেলাই এবং মেয়ে মাহমুদার কপালে দুটি সেলাই করা হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল