২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে ২ হাউজিং কোম্পানির সংঘর্ষ-ভাঙচুর-অগ্নিসংযোগ

সিরাজদিখানে ২ হাউজিং কোম্পানির সংঘর্ষ-ভাঙচুর-অগ্নিসংযোগ - ছবি- সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’টি হাউজিং কোম্পানির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বালুচর ইউনিয়নের খাসখান্দির বেগম বাজার এলাকায় এসব ঘটনা হয়। এ সময় আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ১০ জন।

গুরুতর আহত সাবুদ্দিনের ছেলে মো: দৌলাত ও সাজিন এবং নুরুল হকের ছেলে মো: মহিউদ্দীনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেয়া হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার কেন্দ্র করে নবধারা হাউজিংয়ের চেয়ারম্যান মো: শাহজাহান লোকদের সাথে সরকার সিটির চেয়ারম্যান খোরশেদের লোকের সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান গ্রুপের লোকজন খোরশেদ সরকারের চাচাতো ভাই ইকবাল সরকারের মালিকানাধীন মিনি বাসে ও নুরুল ইসলাম সরকারের বসতঘরে আগুন দেয় বলে জানা গেছে। এ ছাড়াও বেগম বাজারে অন্তত ১০টি দোকান ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ চার রাউন্ড গুলি ছুড়ে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল