১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

-

টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসীর স্ত্রী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। প্রবাসী স্ত্রীর নাম সাদিয়া আক্তার (২৫)। সোমবার রাতে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকায় জুড়ান বাজারে ঘটনাটি ঘটেছে। ফাঁসিতে ঝোলানো ওই গৃহবধূর দুই হাত বাঁধা অবস্থায় শ্বশুরবাড়ি থেকে পুলিশ সাদিয়ার লাশ উদ্ধার করেছে। দক্ষিণ আফ্রিকা প্রবাসী ওয়াজেদ আলীর স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ সাদিয়া পরিবারের।

স্বামী ওয়াজেদ আলী দক্ষিণ আফ্রিকা চলে যাওয়ার পর শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের কিছুটা অবনতি ঘটে সাদিয়ার। রমজানের কয়েক দিন আগে সাদিয়া শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। গত দু'দিন আগে সাদিয়া আবার শ্বশুরবাড়ি চলে যান। শ্বশুর, শাশুড়ি ও তানজিলা নামে এক ননদ নিয়ে বসবাস করতেন বলে জানান সাদিয়ার ভাই শাকিল মিয়া।

পুলিশ ও গৃহবধূর পারিবারিক সূত্র জানা যায়, উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. ওয়াজেদ আলীর সঙ্গে একই উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের সেলিম মিয়ার মেয়ে সাদিয়া আক্তার সেতুর দু'বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে সাদিয়ার সঙ্গে স্বামীর বাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না।

সাদিয়াকে পরিকল্পিতভাবে সোমবার রাতে হত্যার পর লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে বলে সাদিয়ার বাবা সেলিম মিয়া ও তার আত্মীয়রা অভিযোগ করেছেন।

খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে ওড়না দিয়ে দু'হাত পেছনে বাঁধা অবস্থায় ফাঁসিতে ঝুঁলানো সাদিয়ার লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার এসআই মো. আজিম খান সাংবাদিকদের জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে এটি হত্যা হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। দু'হাত ওড়না দিয়ে পেছনে পেঁচানো অবস্থায় গৃহবধূ সাদিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement