১৩ মে ২০২১
`

সিংগাইরে স্কুলছাত্রীর আত্মহত্যা

সিংগাইরে স্কুলছাত্রীর আত্মহত্যা - ফাইল ছবি

মানিকগঞ্জের সিংগাইরে গলায় ফাঁস নিয়ে নিশাত আক্তার তিশা (১৬) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রোববার দুপুর ২টার দিকে এ আত্মহত্যার ঘটনা ঘটে। তিশা উপজেলার বায়রা ইউনিয়নের গাড়াদিয়া গ্রামের মোক্তার হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিশা পরিবারের লোকজনের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তার ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় তিশাকে ফাঁস নেয়া অবস্থায় ঝুলতে দেখে চিৎকার করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জুবায়ের হোসেন খান বলেন, আমি ঘটনাটি কিছুক্ষণ আগে শুনলাম। ওই এলাকার লোকজনের কাছ থেকে খবর নিয়ে জানতে পারলাম তিশা মোবাইল ফোনে কথা বলতো বাবা নিষেধ করাতে অভিমান করে আত্মহত্যা করেছে।

সিংগাইর থানার এসআই তারিকুল ইসলাম বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।



আরো সংবাদ