২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সালথার নির্যাতিত পরিবারের মাঝে বিএনপি নেতার সহায়তা প্রদান

সালথার নির্যাতিত পরিবারের মাঝে বিএনপি নেতার সহায়তা প্রদান -

ফরিদপুরের সালথায় বিভিন্ন গ্রামের অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেছেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের কোনা গ্রামে সমবেত সালথার বিভিন্ন গ্রামের নারীদের মাঝে বুধবার সকালে এসব সহায়তা তুলে দেন তিনি। তাদের প্রত্যেককে পাঁচ কেজি করে চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল ও ১ কেজি চিনি বিতরণ করা হয়।

এ সময় শহিদুল ইসলাম বাবুল বলেন, সালথার ঘটনায় জের ধরে বিএনপির নেতাকর্মীসহ সাধারণ গ্রামবাসীরাও মিথ্যা মামলা আতঙ্কে গ্রামছাড়া। ফলে তাদের পরিবার খেয়ে না খেয়ে দিনাতিপাত করছে। গবাদিপশুর খাবার দিতে পারছে না তারা। ক্ষেতের ফসল নষ্ট হচ্ছে পরিচর্যার লোকের অভাবে। এজন্য বিএনপি তাদের পাশে এসে দাঁড়িয়েছে। এই সহায়তা বিতরণ অব্যাহত থাকবে।

এ সময় নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো: লিয়াকত আলী খান বুলু, সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো: আতিয়ার কবির, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সহ-সভাপতি আইয়ুব আলী মুন্সী, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরিদুর রহমান ফরিদ, নগরকান্দা পৌর বিএনপির সহ-সভাপতি বিল্লাল মোল্লা, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা শফিকুর রহমান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া গতকাল মঙ্গলবার বিকেলেও সালথার এসব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল