২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহত ১১

ফরিদপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহত ১১ -

ফরিদপুরের ভাঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সাজ্জাদ হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এতে আরো কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সোমবার রাত পৌনে ১১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের ডাঙ্গি নগরকান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

সাজ্জাদ হোসেন নওগাঁ জেলার সাপাহার থানার পলাশডাঙ্গা গ্রামের বিশারদ মিয়ার ছেলে।

আহতদের স্থানীয়রা ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক কাওছার হোসেন জানায়, লগডাউনের কারণে একটি ছোট ট্রাকে করে যাত্রী নিয়ে যাচ্ছিল। দুর্ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা একটি বড় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি ছোট ট্রাকের এক যাত্রী নিহত ও অন্যরা আহত হয়।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী

সকল