১৩ মে ২০২১
`

সোনারগাঁওয়ে সিসি টিভির ফুটেজ দেখে ২ হেফাজতকর্মী গ্রেফতার

সোনারগাঁওয়ে সিসি টিভির ফুটেজ দেখে ২ হেফাজতকর্মী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করে রাখার পর সহিংস ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই হেফাজতকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ মোগরাপাড়া চৌরাস্তার ঈশাখা মোবাইল মার্কেট থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলেন সনমান্দী ইউনিয়নের কাটাখালী এলাকার আবু জাহেরের ছেলে হাসান মিয়া ও বাগেরহাট সদর উপজেলার মান্দ্রা এলাকার রজব আলী মোল্লার ছেলে শহিদুল ইসলাম।

সিসি টিভির ফুটেজ দেখে শনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাফিজুর রহমান জানান, সিসি টিভির ফুটেজ দেখে তাদের গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের শনাক্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।



আরো সংবাদ


কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস ঈদ উদযাপন যাতে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির উপলক্ষ না হয়ে উঠে : প্রধানমন্ত্রী করোনা : ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর পয়েন্ট হারাল বাংলাদেশ গণজমায়েত এড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল