২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকুন্দিয়ায় কিশোর হত্যার ঘটনায় গ্রেফতার ২

পাকুন্দিয়ায় কিশোর হত্যার ঘটনায় গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় রবিউল আউয়াল লিমন (১৭) নামের এক কিশোরকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ।

রোববার ভোরে উপজেলার শৈলজানী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার কোদালিয়া মধ্যপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে ইয়াসিন (১৭) ও মুরসালিন (১৪)। সম্পর্কে তারা সহোদর দুই ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার বাটাইল গ্রামের একটি মাঠে গোল্লাছুট খেলা হয়। খেলা দেখে লিমন ও তার তিনবন্ধু পাশের পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের মুর্শিদ আলীর ধান ক্ষেতের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পাকুন্দিয়া উপজেলার সীমানার ভেতরে বসে আড্ডা দেয়ার কারণ জানতে চায় ইয়াসিন ও মুরসালিনসহ তার বন্ধুরা। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে ইয়াসিন ও মুরসালিনের বন্ধু একই গ্রামের মোবারক (২০) উত্তেজিত হয়ে সাথে থাকা ছুরি দিয়ে লিমনকে উপর্যুপরি আঘাত করেন। এতে লিমন গুরুতর আহত হয়ে পাশের ধান ক্ষেতে পড়ে যান। পরে লিমনের বন্ধুরা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শনিবার রাতে লিমনের মামা মো: মনির হোসেন চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সারোয়ার জাহান বলেন, ‘লিমন হত্যার ঘটনায় তার মামা পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।’


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল