২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে স্পিনিং মিলে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুরে স্পিনিং মিলে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার - ছবি : প্রতীকী

গাজীপুরের নাইট শিফটে ডিউটি চলাকালে ফ্যাক্টরির ওয়াশ রুমে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে শনিবার এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আইয়ুব আলীর (১৮) জেলার কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকার জাহানারা স্পিনিং মিলে চাকরি করেন। তিনি নীলফামারীর সদর উপজেলার কুড়িগ্রামপাড়া এলাকার শাহিনের ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভিকটিম উপজেলার গোয়াল বাথান এলাকায় ভাড়া থেকে জাহানারা স্পিনিং মিলে চাকরি করেন। শুক্রবার নাইট শিফটে ডিউটি করার এক পর্যায়ে রাত ৩টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভেতরে ওয়াশ রুমে যান ওই নারী শ্রমিক। এ সময় আইয়ুব আলী ওয়াশ রুমে প্রবেশ করে কিছু বুঝে উঠার আগেই নারী শ্রমিকের মুখ চেপে ধরে টয়লেটের ভেতরে নিয়ে তাকে ধর্ষণ করে। খুন-জখমের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য তাকে (ভিকটিমকে) বলে।

ভুক্তভোগী তার পরিবারের সদস্যদের সাথে বিষয়টি শেয়ার করলে শনিবার সকালে ভিকটিমের মা কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। পুলিশ বিকেলে উপজেলার লতিফপুর এলাকার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল