১৩ মে ২০২১
`

গাজীপুরে স্পিনিং মিলে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুরে স্পিনিং মিলে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার - ছবি : প্রতীকী

গাজীপুরের নাইট শিফটে ডিউটি চলাকালে ফ্যাক্টরির ওয়াশ রুমে সহকর্মীকে ধর্ষণের অভিযোগে শনিবার এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আইয়ুব আলীর (১৮) জেলার কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকার জাহানারা স্পিনিং মিলে চাকরি করেন। তিনি নীলফামারীর সদর উপজেলার কুড়িগ্রামপাড়া এলাকার শাহিনের ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভিকটিম উপজেলার গোয়াল বাথান এলাকায় ভাড়া থেকে জাহানারা স্পিনিং মিলে চাকরি করেন। শুক্রবার নাইট শিফটে ডিউটি করার এক পর্যায়ে রাত ৩টার দিকে হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভেতরে ওয়াশ রুমে যান ওই নারী শ্রমিক। এ সময় আইয়ুব আলী ওয়াশ রুমে প্রবেশ করে কিছু বুঝে উঠার আগেই নারী শ্রমিকের মুখ চেপে ধরে টয়লেটের ভেতরে নিয়ে তাকে ধর্ষণ করে। খুন-জখমের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য তাকে (ভিকটিমকে) বলে।

ভুক্তভোগী তার পরিবারের সদস্যদের সাথে বিষয়টি শেয়ার করলে শনিবার সকালে ভিকটিমের মা কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। পুলিশ বিকেলে উপজেলার লতিফপুর এলাকার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।



আরো সংবাদ


ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই নোয়াখালীতে রেকর্ড পরিমাণ বৃষ্টি, ঈদের দিনও বৃষ্টি হতে পারে ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

সকল