২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এশিয়ান পেইন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

এশিয়ান পেইন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান - ছবি : নয়া দিগন্ত

তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে বাংলাদেশে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করলো অন্যতম শীর্ষস্থানীয় ডেকোরেটিভ কোটিং ব্র্যান্ড এশিয়ান পেইন্টস।

প্রতিষ্ঠান হিসেবে এশিয়ান পেইন্টস ও ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান উভয়ই তাদের অসাধারণ পারফরমেন্সের জন্য বিশ্বজুড়ে পরিচিত। আর নতুন এই অংশীদারিত্ব নিজ নিজ ক্ষেত্রে ধারাবাহিক এ পারফর্মারদের একসাথে করেছে।

এ অংশীদারিত্ব নিয়ে এশিয়ান পেইন্টস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী রাহুল ভাটনগর বলেন, ‘উদ্ভাবন-চালিত প্রতিষ্ঠান হিসেবে আমাদের ক্রেতাদের বাসার সৌন্দর্য ও সুরক্ষায় আমরা উচ্চ মানসম্পন্ন পণ্য এবং ওয়ান স্টপ সল্যুশন প্রদানের মাধ্যমে বাংলাদেশের সবচেয়ে পছন্দের ব্র্যান্ড হতে চাই। সাকিব আল হাসান চ্যাম্পিয়ন অল-রাউন্ডার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমরা সাকিব আল হাসানের সাথে দীর্ঘমেয়াদী ও সফল পার্টনারশিপ করতে চাই। নিজের দেশ আর দলের জন্য জয় নিশ্চিতের প্রয়াসে সাকিব আল হাসান সবসময়ই অদম্য ও নির্ভয়।

তিনি এশিয়ান পেইন্টসের অঙ্গীকারকেই তুলে ধরেন ক্রেতাদের সর্বোত্তম সেবাপ্রদানে এশিয়ান পেইন্টস সবসময়ই বদ্ধপরিকর।’

ভিডিও বার্তায় সাকিব আল হাসান বলেন, ‘হাই পারফরমেন্সের জন্য এশিয়ান পেইন্টস সুপরিচিত; আমি যখন মাঠে নামি তখন সবসময় আমার মধ্যে একই প্রচেষ্টা থাকে। এমন একটি আইকনিক ব্র্যান্ডের অংশীদার হতে পেরে আমি গর্বিত এবং আমি আশা করি, আমরা একসাথে লক্ষাধিক বাংলাদেশীর ঘরে উচ্চমানের অভিজ্ঞতা নিশ্চিত করতে পারবো।’ বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল